সৎ ছেলের নির্যাতনে কেরানীগঞ্জে ইমামের মৃত্যু

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কেরানীগঞ্জে সৎ ছেলের নির্যাতনে মাওলানা আলমগীর হোসেন নামে এক মসজিদের ইমাম মারা গেছেন। তার নাম আলমগীর হোসেন। শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে তা ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আলমগীর হোসেন কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নের বটতলী দক্ষিণপাড়ার মাদবর বাড়ি জামে মসজিদের ইমাম ছিলেন। স্বজনদের অভিযোগ, সৎ ছেলে মামুন ও তার সহযোগীরা আলমগীরকে বেধরক মারধর করে এবং হাত-পা ভেঙে দেয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আলমগীর হোসেনের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার রাজিউরা এলাকায়। কেরানীগঞ্জে ইমামতির পাশাপাশি ওষুধ ব্যবসা করতেন তিনি। হবিগঞ্জে তার স্ত্রী ও ৮ বছর বয়সী ছেলে রয়েছে। কেরানীগঞ্জে থাকার সুবাদে প্রথম বিয়ের কথা গোপন করে বটতলী এলাকার বিধবাকে দ্বিতীয় বিয়ে করেন তিনি। ওই নারীর মামুন নামে বিদেশ প্রবাসী এক ছেলে রয়েছে।

নিহত আলমগীরের মা রাবেয়া খাতুন জানান, জমি দেয়ার কথা বলে আলমগীরের কাছ থেকে ৩ লাখ টাকা নিয়েছিলেন দ্বিতীয় স্ত্রী নাসরিন। প্রথম বিয়ের কথা জানতে পেরে আলমগীরের সঙ্গে তার কলহ দেখা দেয়। ফলে আলমগীর হবিগঞ্জে দ্বিতীয় স্ত্রীর কাছে চলে যায়। এসব কথা জানতে পেরে নাসরিনের ছেলে মামুন বিদেশ থেকে দেশে ফিরে আসে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter