ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরে নতুন ডিজি

  যুগান্তর রিপোর্ট ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভূমি রেকর্ড ও জরিপ অধিদফতরের নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে নিয়োগ পেয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এএফএম মনজুর কাদের। এ ছাড়া ছয় অতিরিক্ত সচিবের দফতর বদল হয়েছে। রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একাধিক আদেশ জারি করা হয়েছে।

অপর আদেশে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক স্বপন কুমার সরকারকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। পাশাপাশি স্পারসোর সদস্য (অতিরিক্ত সচিব) খলিলুর রহমানকে ওএসডি করে পরিকল্পনা বিভাগে সংযুক্তি দেয়া হয়েছে। শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে সংযুক্ত ওএসডি অতিরিক্ত সচিব এসএম জাহেদুল করিমকে পানিসম্পদ মন্ত্রণালয়, জননিরাপত্তা বিভাগে সংযুক্ত, অতিরিক্ত সচিব মশিউর রহমানকে জননিরাপত্তা বিভাগের অতিরিক্ত সচিব পদে, ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক আলমগীর মুহ. মনসুর উল আলমকে পরিবেশ ও বন মন্ত্রণালয়ে এবং অর্থ বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুস সালেহীনকে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

অপর এক আদেশে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিটের প্রধান রিয়ার অ্যাডমিরাল (অব.) মো. খুরশেদ আলমের চুক্তির মেয়াদ তিন বছর বৃদ্ধি করা হয়েছে। ২০১৩ সালের ২৭ মে সচিব পদমর্যাদায় চুক্তিতে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিটের প্রধান হিসেবে নিয়োগ পান খুরশেদ আলম। ২০১৬ সালের ৩১ জানুয়ারি তার চুক্তিভিত্তিক নিয়োগের মেয়াদ বাড়ানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter