কমলাপুরে এবিটি সদস্য গ্রেফতার

উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার

  সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রাজধানীর কমলাপুর থেকে তৌফিক হোসেন ওরফে সুমন (৩৪) নামে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের এক সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থানরত র‌্যাব-১১-এর সদস্যরা শনিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা রয়েছে। রোববার দুপুরে র‌্যাব-১১ কার্যালয়ের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, তৌফিক হোসেন সুমন মোহাম্মদপুরের বসিলায় জসিম উদ্দিন রাহমানির মসজিদে যাতায়াত শুরু করে। উগ্রবাদী বক্তব্য ভালোভাবে বোঝার জন্য সে ২০১৪ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইন্সটিটিউটে আরবি ভাষার ওপর কোর্স করে। এ সময়ে ইফতেখার নামে একজনের সঙ্গে পরিচয়সূত্রে আনসারুল্লাহ বাংলা টিমে যোগ দেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter