শ্রীপুরে বেত্রাঘাতে লজ্জিত ছাত্রীর পড়াশোনা বন্ধ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুরের শ্রীপুরে বেত্রাঘাতে লজ্জিত হয়ে বিদ্যালয়ে যাতায়াত বন্ধ করে দিয়েছে এক ছাত্রী। শ্রীপুরের তেলিহাটী উচ্চবিদ্যালয়ে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত দশম শ্রেণীর শিক্ষার্থী বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী মনসুর মানিককে অভিযুক্ত করে শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে লিখিত অভিযোগ দিয়েছে। রোববার দুপুরে অভিযোগ দেয়ার সময় শিক্ষার্থীর বাবা তার সঙ্গে ছিলেন। অভিযোগে জানা গেছে, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বিদ্যালয় ক্যাম্পাসের বাইরে তার কয়েকজন সহপাঠী হট্টগোল করছিল। এ সময় মনিরুজ্জামান নামে এক শিক্ষক কমনরুম থেকে তাকে ডেকে অফিস কক্ষে নেন। পরে বিকাল সাড়ে ৩টার দিকে প্রধান শিক্ষক আলী মনসুর মানিক এসে বেত্রাঘাত করে ওই ছাত্রীকে বিদ্যালয় থেকে চলে যেতে বলেন। শিক্ষার্থীর বাবা রতন মিয়া জানান, আমার মেয়ের কোনো দোষ নেই। কিন্তু তাকে চার ঘণ্টা অফিস কক্ষে আটকের পর প্রধান শিক্ষক বেত্রাঘাত করে ছেড়ে দিয়েছেন। এতে মেয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। ঘটনার পর থেকে তার মেয়ে বিদ্যালয়ে যাতায়াত বন্ধ করে দিয়েছে। অভিযুক্ত প্রধান শিক্ষক আলী মনসুর মানিক বলেন, বেত্রাঘাতের অভিযোগ সঠিক নয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter