বিশ্বের মুসলমানদের এক হওয়ার সময় এসেছে

-জৈনপুরী পীর

  লৌহজং প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মাওলানা আবুল হাসনাত আল কোরাইশী সিদ্দিকি জৈনপুরী পীর সাহেব (ভারত) বলেছেন, আজ মুসলমানদের নির্যাতন, নিপীড়ন আর বসে বসে মার খাওয়ার দিন শেষ। বিশ্বের মুসলমানদের এখন এক হওয়ার সময় এসেছে। রোহিঙ্গা মুসলমানদের নির্যাতন আমাদেরকে ভাবিয়ে তুলেছে। আমরা আর বসে থাকতে পারি না। আল্লাহ যেন নির্যাতিতদের পাশে থাকেন। শনিবার রাতে লৌহজং উপজেলার খিদিরপাড়া গ্রামে হাইস্কুল মাঠে ৩৪তম ওয়াজ ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওয়াজ মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও খিদিরপাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি মো. আজাহার হোসাইন। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক হাজী মো. রুহুল আমিন মাদবর, হাজী মো. বিল্লাল হোসেন হাওলাদার, মাহফিলে ওয়াজ করেন বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ ও তাফসিরুল কোরআন হযরত মাওলানা সাইকুল ইসলাম সাইক, হযরত মাওলানা নব মুসলিম সিরাজি, হযরত মাওলানা জাহাঙ্গীর আলম বিক্রমপুরী, হযরত মাওলানা আলমগীর হোসাইন প্রমুখ।

 
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter