শামীম ওসমান পুত্রের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড

৫ লাখ টাকা চাঁদা দাবি

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৯ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অ্যাকাউন্ট

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের একমাত্র ছেলে ইমতিনান ওসমান অয়নের ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছে। ১৫ এপ্রিল সকাল থেকে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টটি হ্যাকারদের নিয়ন্ত্রণে চলে যায়।

এদিকে হ্যাকারদের পক্ষ থেকে অয়ন ওসমানের কাছে আইডি ফেরত দেয়ার কথা বলে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার রাতে হ্যাকড হওয়া ওই আইডি সচল দেখা গেছে। এ ব্যাপারে অয়ন ওসমান জানান, ‘আমার আইডি হ্যাকড হয়েছে এটা সবাই জানে এবং স্থানীয় গণমাধ্যমে তা এসেছে। কারা কী কারণে এই কাজটি করেছে সেটা সবার কাছে পরিষ্কার। কারণ আমার হ্যাকড আইডি থেকে বিভিন্ন ধরনের আপত্তিজনক মন্তব্য করা হচ্ছে। ইতিমধ্যেই দেশের বাইরের একটি নাম্বার থেকে আমার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে।’

অয়ন ওসমান বলেন, সরকারের কাছে দাবি, যে পরিবারটি ভাষা আন্দোলন থেকে স্বাধিকার আন্দোলন, দেশের প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে জোরালো ভূমিকা রেখে আসছে সেই পরিবারকে নিয়ে এমন ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচন করা হোক। সেই সঙ্গে নেপথ্যের কুশীলবদেরও বের করা হোক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×