শ্রীলংকায় হামলা

দলের নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন প্রধানমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শ্রীলংকায় সিরিজ বোমা হামলার ঘটনার পরে দলের নেতাকর্মীদের সতর্র্ক থাকতে বলেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফেরার পর দলের কেন্দ্রীয় নেতারা তার সরকারি বাসভবন গণভবনে দেখা করতে গেলে তিনি বলেন, অপরিচিত কেউ আশপাশে থাকলে তাকে মনিটরিং করতে হবে। যদি কাউকে সন্দেহভাজন মনে হয় তাহলে তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে ধরিয়ে দিতে হবে। গণভবনে উপস্থিত একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাদের উদ্দেশে বলেন, সারাবিশ্বে এখন একটা অস্থিরতা বিরাজ করছে। সর্বশেষ শ্রীলংকায় ঘৃণ্যতম ঘটনা ঘটেছে। বাংলাদেশেও জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠতে চেয়েছিল। কিন্তু বাংলাদেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বিচক্ষণতার সঙ্গে তা মোকাবেলা করেছে। দেশ থেকে জঙ্গিবাদ নিরসন করেছে। তবুও সবার সতর্ক থাকার প্রয়োজন রয়েছে।

এর আগে ব্রুনেইতে তিন দিনের সরকারি সফর শেষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে মঙ্গলবার সন্ধ্যা ৭টা ২৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন প্রধানমন্ত্রী। বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে যান আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। এ সময় প্রধানমন্ত্রী তাকে সান্ত্বনা দেন। পরে সেখান থেকে প্রধানমন্ত্রীর সঙ্গেই গণভবনে যান শেখ সেলিম।

এ সময় গণভবনে অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, একেএম এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন, মির্জা আজম, ইকবাল হোসেন অপু প্রমুখ। এ ছাড়াও দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×