শ্রীনগরে হাতুড়িপেটা করে স্কুলছাত্র হত্যা

প্রতিপক্ষের দোকানপাট ও বাড়িঘরে ভাংচুর

  শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শ্রীনগরে আধিপত্য বিস্তার নিয়ে রিফাত দেওয়ান (১৭) নামে এক শিক্ষার্থীকে হাতুড়িপেটা করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। রিফাত বাড়ৈখালী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ও শ্রীধরপুর গ্রামের কৃষক নিজাম দেওয়ানের ছেলে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজধানীর বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। রিফাতের মৃত্যুর খবরে ক্ষিপ্ত হয়ে স্থানীয়রা সিরাজদিখান উপজেলার পাউসার গ্রামে ঢুকে অর্ধশতাধিক দোকানপাট ও বাড়িঘরে ভাংচুর করে। শ্রীনগর ও সিরাজদিখান উপজেলার পাউসার সংযোগ সেতুর দুই পাড়ে এখনও থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশি পাহারা বসানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাত ৮টার দিকে সিরাজদিখান উপজেলার পাউসার গ্রামের রুহুল আমিন, বাবু, সাগর, রবিন, পলক, সাহানসহ ৯-১০ জন পাউসার সেতুর ওপর অবস্থান নেয়। এসময় তারা কৌশলে শ্রীনগর উপজেলার রিফাত, শাওনসহ ৫-৬ জনকে ডেকে এনে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। একপর্যায়ে রুহুল গ্রুপের সদস্যরা রিফাতকে হাতুড়িপেটা করে। মাথায় আঘাতপ্রাপ্ত রিফাতকে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার অবস্থার অবনতি হয়। পরে তাকে বিআরবি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, দু’গ্রুপের মধ্যে বেশ কিছুদিন ধরে ধাওয়া-পাল্টাধাওয়া ও মারধরের ঘটনা হচ্ছিল। ১২ এপ্রিল সিরাজদিখান উপজেলার শেখেরনগর এলাকায় একটি স্কুলের কনসার্টে ওই এলাকার শাওন, মুন্না, কাউসারসহ কয়েকজনের সঙ্গে পাউসার গ্রামের রুহুল গ্রুপের লোকজনের সঙ্গে কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। সোমবার বিকালে প্রতিশোধ নিতে শেখরনগর থেকে শাওন গ্রুপের লোকজন এসে রিফাত গ্রুপের কয়েকজনের সঙ্গে সখ্য গড়ে তোলে। বিষয়টি রুহুল গ্রুপের লোকজন মেনে নিতে না পেরে রাতে রিফাত গ্রুপের কয়েকজনকে পাউসার সেতুর ওপর ডেকে নিয়ে মারধর ও রিফাতকে হাতুড়িপেটা করে। শ্রীনগর থানার ওসি ইউনুস আলী জানান, রিফাতের লাশ ময়নাতদন্তে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর পরই সংশ্লিষ্টরা এলাকা থেকে পালিয়ে গেছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×