ঢাকা-দিল্লি রুটে বিমানের সরাসরি ফ্লাইট চালু হচ্ছে

  যুগান্তর রিপোর্ট ২৪ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফ্লাইট

ঢাকা-দিল্লি রুটে আগামী ১৩ মে থেকে পুনরায় ফ্লাইট চালু করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। প্রাথমিকভাবে সপ্তাহে তিন দিন সোম, বৃহস্পতি ও শনিবার ১৬২ আসনের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজ দিয়ে এই রুটে ফ্লাইট পরিচালনা করবে বিমান।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিকাল ৩টায় এই ফ্লাইটটি ছেড়ে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবে স্থানীয় সময় বিকাল ৫টা ২০ মিনিটে। আবার দিল্লির স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ফ্লাইটটি ছেড়ে ঢাকায় অবতরণ করবে রাত ৯টা ২০ মিনিটে।

ঢাকা-দিল্লি-ঢাকা রুটে ভাড়া রিটার্ন টিকিট এক মাস মেয়াদে ইকোনমি ক্লাসে ট্যাক্স ছাড়া সর্বনিু ৩০০ ডলার এবং এক বছর মেয়াদে ট্যাক্স ছাড়া সর্বনিু ৩২০ মার্কিন ডলার নির্ধারণ করা হয়েছে। উদ্বোধন উপলক্ষে বিমান এই রুটের টিকিটের ওপর ১৫ শতাংশ ছাড় ঘোষণা করেছে। ৩০ মে’র মধ্যে যারা টিকিট ক্রয় করবেন তারা এই সুযোগ পাবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×