শরবত নিয়ে প্রতিবাদ

হুমকির অভিযোগ মিজানের : নাটক বললেন ওয়াসার এমডি

  যুগান্তর রিপোর্ট ২৫ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা ওয়াসার পানি দিয়ে শরবত খাইয়ে প্রতিবাদের ঘটনা ‘নাটক’ ছিল বলে মন্তব্য করেছেন সংস্থাটির প্রধান তাকসিম এ খান। শরবত বানাতে পানি নিয়ে আসা মিজানুর রহমানের ‘মানসিক সমস্যা’ রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

এদিকে ওয়াসার ব্যবস্থাপনা পরিচালকের দাবি ঠিক নয় বলে জানান মিজানুর। নিজেকে ‘খুবই গরিব মানুষ’ দাবি করে তিনি বলেন, তার কোনো বাড়ি নেই। ওয়াসার কর্মকর্তাদের মায়ের বাসার ঠিকানা দিয়ে এলেও মঙ্গলবার তারা সেখানে যাননি। ওয়াসার কর্মকর্তারা বুধবার আবার তার বাড়িতে গিয়ে ‘বাজে আচরণ’ করেছেন বলেও অভিযোগ করেন মিজানুর রহমান। মিজান জানান, সৈয়দ নওয়াজ আলী নামের একজন উপসহকারী প্রকৌশলী পাঁচ-ছয়জন লোক নিয়ে তার বাসায় যান। তারা আমার পরিবারকে মামলার হুমকি দিয়ে গেছে। কাল নাকি ম্যাজিস্ট্রেট নিয়ে আসবে। আমি খুব বিরক্ত। এছাড়া আমার সঙ্গে কথা বলার সময় আমার ভিডিও করেছে, ছবি তুলেছে। আমাকে হেনস্তা করেছে তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×