ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসাতে গিয়ে জনতার রোষানলে ৫ পুলিশ

বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ৩০ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অবরোধ

গৌরীপুরের রামগোপালপুর বাসস্ট্যান্ডে এক দোকানে ইয়াবা ট্যাবলেট রেখে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা করে জনতার রোষানলে পড়ে পুলিশ।

এ সময় জনতা চার এএসআই ও এক পুলিশ কনস্টেবলকে আটকে রাখে এবং ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে ঘটনার বিচার দাবি করে। পরে পুলিশ সুপার ও স্থানীয় জনপ্রতিনিধিরা বিচারের আশ্বাস দিয়ে আটক পুলিশ সদস্যদের মুক্ত করেন। রোববার রাতে এ ঘটনা ঘটে।

সোমবার ওই পাঁচ পুলিশ সদস্যকে ময়মনসিংহ পুলিশ লাইনে ক্লোজ করা হয়। রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম জিন্নত জানান, রাত ৯টার দিকে সাদা পোশাকে একদল পুলিশ বাসস্ট্যান্ডে ব্যবসায়ী খোকন মিয়ার দোকানে অভিযান চালায়। প্রথম দফায় খোঁজাখুঁজি করে কিছু পায়নি পুলিশ। তারপর আরেক পুলিশ সদস্য জানায়, বৈদ্যুতিক তারের কয়েলের ভেতরে মাদক রয়েছে।

এরপর ব্যবসায়ীকে চড়-থাপ্পড় মেরে হাতকড়া পরিয়ে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী প্রতিবাদমুখর হয়ে ওঠে ও পুলিশকে ঘিরে ধরে। প্রতিবাদের মুখে পুলিশ ওই ব্যবসায়ীকে ছেড়ে দিয়ে ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করে। কিন্তু জনতা এএসআই আবদুল আউয়াল, কামরুল ইসলাম, আনোয়ার হোসেন, রুহুল আমিন ও কনস্টেবল আল আমিনকে আটকে রাখে। তবে সাদা পোশাকে থাকা এএসআই কামরুল ইসলাম ও রুহুল আমিন জনতার ভিড়ে মিশে সটকে পড়তে সক্ষম হন। এ ঘটনার প্রতিবাদ ও জড়িত পুলিশ সদস্যদের শাস্তির দাবিতে জনতা তাৎক্ষণিক ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে।

রাত ১২টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) শাখের হোসেন সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মাওলা, রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ আল আমিন জনি, রামগোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম মাস্টার ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিচারের আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নেয়।

গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাকের হোসেন সিদ্দিকী বলেন, ‘আমরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসীর সঙ্গে কথা বলি। ঘটনার তদন্ত চলছে। পুলিশ সদস্যরা দোষী প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’ এদিকে পুলিশের নির্যাতনে আহত ব্যবসায়ী খোকনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×