প্রতিমন্ত্রী যোগ দেয়ায় কাজের গতি বাড়বে : তথ্যমন্ত্রী

  যুগান্তর রিপোর্ট ২২ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

তথ্য মন্ত্রণালয়ে নবনিযুক্ত প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে স্বাগত জানিয়ে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, বাজেট বা আয়তনের দিক থেকে বেশি বড় না হলেও কাজের প্রকৃতির দিক থেকে তথ্য মন্ত্রণালয় অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিমন্ত্রী যোগ দেয়ায় মন্ত্রণালয়ের কাজের গতি আরও বাড়বে। মঙ্গলবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মন্ত্রণালয়ের সব কর্মকর্তার পরিচিতি সভায় সভাপতির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। তথ্য সচিব আবদুল মালেকের সঞ্চালনায় সভায় প্রতিমন্ত্রী বলেন, মন্ত্রী হাছান মাহমুদ আমাদের দলের জ্যেষ্ঠ নেতা। মন্ত্রী হিসেবে তার নির্দেশনা অনুযায়ী কাজ করাই আমার লক্ষ্য। সরকারি এক তথ্যবিবরণীতে এসব তথ্য জানানো হয়। তথ্য মন্ত্রণালয়ের ১৪টি সংস্থার মধ্যে বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এসএম হারুন-অর-রশীদ, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল করিম, জাতীয় গণমাধ্যম ইন্সটিটিউটের মহাপরিচালক শাহিন ইসলাম, গণযোগাযোগ অধিদফতরের মহাপরিচালক মো. জাকির হোসেন, বাংলাদেশ ফিল্ম আর্কাইভের মহাপরিচালক বিধান চন্দ্র কর্মকার, প্রেস ইন্সটিটিউটর বাংলাদেশের মহাপরিচালক জাফর ওয়াজেদ, চলচ্চিত্র ও প্রকাশনা অধিদফতরের মহাপরিচালক মোহাম্মদ ইসতাক হোসেন, বাংলাদেশ বেতারের মহাপরিচালক নারায়ণ চন্দ্র শীল, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব শাহ আলম, তথ্য অধিদফতরের সিনিয়র উপপ্রধান তথ্য অফিসার ফায়জুল হক, ফিল্ম সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যান মো. নিজামুল কবীর, তথ্য কমিশন, বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইন্সটিটিউটের প্রতিনিধিরা সভায় যোগ দিয়ে প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×