মেরে গাড়িচালকের চোখ নষ্ট করল যুবলীগ নেতারা

কাশিমপুরে ১৮ জনের বিরুদ্ধে মামলা

  আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি ২৫ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুরের কাশিমপুরে আধিপত্য বিস্তার ও জমি সংক্রান্ত বিরোধের জেরে এক গাড়িচালককে কুপিয়ে ও এলোপাতাড়ি মারধর করে চোখ নষ্ট করে দেয়ার অভিযোগে আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়কসহ ১৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। কাশিমপুরের সরকারবাড়ী এলাকায় বুধবার দুপুরে ওই হামলার ঘটনা ঘটে। গাড়িচালক আলমকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার বাদী আবিদ হোসেন সরকার লিমন বলেন, যুবলীগ নেতা কবির হোসেন সরকারের সঙ্গে আমার জমি সংক্রান্ত বিরোধ দীর্ঘদিনের। বুধবার দুপুরে ছোট ভাই সাইমুন সরকারের গাড়িচালক আলমকে নিয়ে সরকারবাড়ী এলাকায় মসজিদের নির্মাণ কাজ দেখছিলাম। হঠাৎ যুবলীগ নেতা কবির হোসেন সরকার, সালাউদ্দিন সরকার, সোহেল সরকারসহ প্রায় ১৭-১৮ জন সন্ত্রাসী আমাদের ওপর হামলা চালায়। যুবলীগ নেতার লোকজন গাড়িচালক আলমের মাথায় কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তাদের লাঠির আঘাতে আলমের বাম চোখ নষ্ট হয়ে যায়। একপর্যায়ে আমাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে যুবলীগ নেতারা অস্ত্র বের করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয় আশঙ্কাজনক অবস্থায় আলম ও আমাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে, পরে গাজীপুর তাজউদ্দীন হাসপাতালে ভর্তি করে। আহত আলম কাশিমপুরের শুড়াবাড়ী এলাকার ফজলুর রহমানের ছেলে।

এ ঘটনায় বুধবার গভীর রাতে কাশিমপুর থানায় যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারকে প্রধান আসামি করে ৮ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ১০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এ বিষয়ে যুবলীগ নেতা কবির হোসেন সরকারের মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। তবে আসামিদের মধ্যে একজন যুগান্তরকে বলেন, আমরা আলমের চোখ উঠাইনি। সামান্য মারধর করেছি। তবে এলাকায় গুজব ছড়িয়ে পড়েছে যে, যুবলীগ নেতারা আলমের চোখ উঠিয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে কাশিমপুর থানার ওসি আকবর আলী খান বলেন, গাড়িচালককে কুপিয়ে জখম ও পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকারসহ ১৮ জনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×