সদরঘাটে তিন লঞ্চের জরিমানা

নিয়ম না মেনে টার্মিনালে ঢোকার চেষ্টা, ধাক্কায় আহত ১০

  যুগান্তর রিপোর্ট ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নিয়ম না মেনে সদরঘাট টার্মিনালে প্রবেশের সময় ফারহান-১০ নামে একটি লঞ্চ আরও কয়েকটি লঞ্চে ধাক্কা দেয়ায় অন্তত ১০ জন আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় ফারহান-১০ এর সঙ্গে আরও দুটি লঞ্চ নিয়ম না মেনে প্রবেশের চেষ্টা করে। পরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ফারহান-১০, মর্নিং সান ও কর্ণফুলী লঞ্চের দশ হাজার টাকা জরিমানা করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ফারহান-১০, মর্নিং সান ও কর্ণফুলী লঞ্চ তিনটির সময়সূচি ছিল রোববারের। অথচ তারা এ সময়সূচি না মেনে শনিবার রাতে টার্মিনালে প্রবেশের চেষ্টা করে। এ সময় ফারহান-১০ লঞ্চটি মহারাজ, আওলাদ-৪সহ আরও কয়েকটি লঞ্চে ধাক্কা দেয়। এ সময় শিশুসহ অন্তত ১০ যাত্রী আহত হন। তাদের মধ্যে কয়েকজনকে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর লঞ্চ টার্মিনালে ব্যাপক উত্তেজনা দেখা দেয়। এ সময় বিক্ষুব্ধ যাত্রীরা ইট-পাটকেলও নিক্ষেপ করেন। বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান মাহবুব-উল-ইসলাম যুগান্তরকে বলেন, যারা নিয়ম না মেনে টার্মিনারে প্রবেশ করার চেষ্টা করেছে তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। পাশাপাশি এসব লঞ্চের মালিকদের সতর্ক করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×