কোহলিকে রাবাদার ‘বাউন্সার’

প্রকাশ : ০২ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  ক্রিকবাজ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ শুরু করতে যাচ্ছে ভারত। তার আগে কাগিসো রাবাদার ‘বাউন্সার’-এর মুখে ভারত অধিনায়ক বিরাট কোহলি। তাকে ‘অপরিণত’ বলে উল্লেখ করেন এই প্রোটিয়া পেসার। রাবাদা মাঠে মানেই আবেগের বিস্ফোরণ। প্রতিপক্ষ ব্যাটসম্যানের সঙ্গে বিভিন্ন সময়ে উত্তপ্ত বাদানুবাদে জড়িয়েছেন এই তারকা পেসার। সম্প্রতি আইপিএলেও কোহলির সঙ্গে তার উত্তপ্ত বাক্যবিনিময় নিয়ে চর্চা হয়েছে।

বিশ্বকাপে মাঠের লড়াই শুরুর আগে আইপিএলে বিরাটের সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় নিয়ে মুখ খুলেছেন রাবাদা। তিনি জানান, ‘দিল্লি ক্যাপিটালস-রয়্যাল চ্যালেঞ্জার্স বাঙ্গালোরের ম্যাচে বিরাট আমার বলে চার মারার পর আমাকে এসে কিছু একটা বলে। আমি পাল্টা জাবাব দিলে বিরাট রেগে যায়। পেশাদারি ক্রিকেটে এরকম ঘটনা হয়েই থাকে। বিরাট অপরিণতমনস্কতারই পরিচয় দিয়েছিল।’

রাবাদা আরও বলেন, ‘আমাকে কেউ যদি এসে বলে, তুমি দুর্বল, তোমাকে মারব। তাহলে আমি উত্তেজিত হয়ে যাই।’ পরের ওভারেই রাবাদা বিরাটের শরীর লক্ষ্য করে বল করেন। আরসিবি অধিনায়ক রাবাদাকে খেলতে সমস্যায় পড়েন। রাবাদা ও কোহলির ডুয়েল কি দেখা যাবে ভারতের প্রথম ম্যাচেই? তার উত্তর জানা যাবে ৫ জুন।