ঢামেক হাসপাতালে ছাদের পলেস্তরা পড়ে নারী চিকিৎসক আহত

  যুগান্তর রিপোর্ট ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ছাদের পলেস্তরা খসে পড়ে এক নারী চিকিৎসক আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ১০টায় হাসপাতালের বহির্বিভাগে দায়িত্বকালীন অবস্থায় ওই চিকিৎসকের মাথায় ছাদের এ পলেস্তরা পড়ে। আহত চিকিৎসক হলেন- ঢামেকের বন্ধ্যত্ব বিভাগের আইএমও (ইন্টার্নাল মেডিকেল অফিসার) ডাক্তার মিতু (২৬)। এ দুর্ঘটনায় কোনো রোগী বা আর কোনো চিকিৎসক আহত হননি। এ বিষয়ে ঢামেক হাসপাতালের বহির্বিভাগের ওয়ার্ড মাস্টার আবুল বাশার জানান, ঢামেকের ফার্টিলিটি সেন্টারে রোগী দেখার সময় চিকিৎসক মিতুর মাথায় ছাদের পলেস্তরা খসে পড়ে। তাৎক্ষণিক তাকে চিকিৎসার জন্য জরুরি বিভাগে পাঠানো হয়। তবে এ ঘটনায় আর কেউ আহত হননি। ঢামেকের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মো. আলাউদ্দিন বলেন, আহত চিকিৎসক মিতুর মাথায় দুটি সেলাই পড়েছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে তিনি এখন মোটামুটি সুস্থ রয়েছেন। দ্রুতই আবার কাজে যোগদান করতে পারবেন। পলেস্তরা খসে আহত হওয়ার ঘটনা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এটাই প্রথম নয়। এর আগেও এমন ঘটনায় রোগী ও তার স্বজনরা আহত হয়েছেন। ২০১৭ সালের ফেব্রুয়ারিতে হাসপাতালের নাক, কান, গলা (ইএনটি) বিভাগের ৩০৩ নম্বর ওয়ার্ডের ছাদের একাংশের পলেস্তরা খসে পড়ে এক রোগীর স্ত্রী আহত হন। সে ঘটনায় আহত রোগীর মাথায় ২৪টি সেলাই লাগে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×