মহাসড়কে চাঁদাবাজ চক্রের ১৯ জন আটক

চাঁদাবাজির লক্ষাধিক টাকা জব্দ

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মহাসড়কে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে চাঁদাবাজ চক্রের ১৯ জনকে আটক করেছে র‌্যাব। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁসহ বিভিন্ন পয়েন্টে চাঁদাবাজি ও যাত্রী হয়রানির অভিযোগে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। সোমবার ভোর থেকে দুপুর পর্যন্ত সোনারগাঁ থানার কাঁচপুর, মদনপুর এবং সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকায় চাঁদাবাজির সময় হাতেনাতে তাদের আটক করা হয়। এ সময় র‌্যাব তাদের কাছ থেকে চাঁদাবাজির ১ লাখ ৬ হাজার টাকা উদ্ধার করে। পরে কাঁচপুরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য জানান।

আটকরা হল মোশারফ, শামীম, রাব্বী ওরফে বাবর, খোরশেদ আলম ইমন, কাজী এরশাদুজ্জামান, আবদুল কাদের সুমন, জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন, আবদুস সালাম, জিয়াউর রহমান, মাহফুজুর রহমান, মহসিন মিয়া, মনসুর আলী, আরশাদ মোল্লা, জহুর আকন্দ, ওমর ফারুক, হুমায়ুন কবীর, হাসান কাউছার ও মনিরুল ইসলাম।

র‌্যাব জানায়, আটকদের জিজ্ঞাসাবাদ করে পরিবহনে চাঁদাবাজি যারা নিয়ন্ত্রণ করছে তাদের সম্পর্কে তথ্য সংগ্রহ করা হয়েছে। এ চক্রের নেপথ্যের গডফাদাররা যতই প্রভাবশালী হোক তাদের কাউকেই র‌্যাব ছাড় দেবে না। আটকদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলার প্রস্তুতি চলছে। অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, চাঁদাবাজদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×