সিরাজদিখানে নারীসহ পাঁচজনকে পিটিয়ে আহত

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ০৪ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মুন্সীগঞ্জ সিরাজদিখানে পূর্বশত্রুতার জের ধরে এক নারীসহ পাঁচজনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। গত শুক্রবার বিকালে লতব্দী ইউনিয়নের রামানন্দ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ হয়েছে। আহতরা হল- রামানন্দ গ্রামের নাফছিয়া আক্তার (২৫), একই গ্রামের ফারুক হোসেন সরকার (২৮), মোবারক সরকার (৪৫), হারুন সরকার (৩৫) ও ছানাউল্লাহ সরকার (৩৫)। আহতদের সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোমবার বিকালে আহত মো. ছানাউল্লাহ সরকার বাদী হয়ে ৯ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ সূত্রে জানা গেছে, রামানন্দ গ্রামের মৃত কেরামত মোল্লার ছেলে সিরাজুল মোল্লা, সিরাজুল মোল্লার ছেলে রুবেল মোল্লা, শাকিব মোল্লা, নূর মোহাম্মদ মোল্লা ও পিয়ার আলী মোল্লার ছেলে মো. আদর্শ মোল্লার সঙ্গে প্রতিবেশী মো. ছানাউল্লাহ সরকারের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার বিকালে বিবাদী নূর মোহাম্মদ মোল্লাসহ ১৩/১৪ জন ছানাউল্লা সরকারের বাড়িতে অতর্কিত হামলা চালিয়ে মারধর ভাংচুর করতে থাকে। এ সময় বাধা দিলে প্রতিপক্ষ নাফছিয়া আক্তার, একই গ্রামের ফারুক হোসেন সরকার, হারুন সরকার, মোবারক সরকার ও ছানাউল্লাহ সরকারকে লোহার রড, ইট, লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদউদ্দিন বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×