আঙুলে সুচ ঢুকিয়ে শিশুকে নির্যাতন

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ১৬ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুরের শ্রীপুরে মোবাইল চুরি অপবাদ দিয়ে আঙুলে সুচ ফুটিয়ে শিশু নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিত শিশু সাজিদ (১৩) উপজেলার গোসিংগা ইউনিয়নের নতুন পটকা গ্রামের মৃত কামাল হোসেনের ছেলে। সুচ ফোটানো ছাড়াও তাকে পিটিয়ে শরীরের বিভিন্ন অংশে জখম করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতে ৭ জনকে অভিযুক্ত করে শ্রীপুর থানায় একটি মামলা করেন শিশুর খালা। প্রধান অভিযুক্ত আনোয়ার হোসেন ও সহযোগী সোহেলকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। আনোয়ার ওই গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে ও সোহেল আবুল হোসেনের ছেলে।

মামলার বিবরণ, শিশু ও স্বজনদের ভাষ্যমতে, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে কাজের কথা বলে শিশু সাজিদকে ডেকে নিয়ে যায় আনোয়ার ও সোহেল। তারা তাকে চুরির দুটি মোবাইলের সন্ধান দিতে বলে। পরে তারা হাতুড়ি ও লাঠি দিয়ে সাজিদকে এলোপাতাড়ি পেটায়। একপর্যায়ে শিশুর হাতের আঙুলে সুচ ঢুকিয়ে দিলে শিশুটি চিৎকার শুরু করে। চিৎকার শুনে আশপাশের লোকজন ও স্বজনরা আনোয়ার হোসেনের বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করেন। পরে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় স্থানীয়রা আপসরফার চেষ্টা করে ব্যর্থ হন। অভিযুক্ত আনোয়ার হোসেন নির্যাতনের বিষয়টি অস্বীকার করেছেন। শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে দু’জনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×