ক্রাইম প্যাট্রোল দেখে খুন করত তিন তরুণ

  যুগান্তর রিপোর্ট ১৯ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

খুন

ভারতীয় টিভি সিরিয়াল ক্রাইম প্যাট্রোল দেখে ৫ দিনের ব্যবধানে ঢাকার সাভার ও কেরানীগঞ্জে দুই রিকশাচালককে খুন করে রিকশা ছিনিয়ে নিয়েছিল তিন তরুণ। এই দুই খুনের ৯ দিন পর আরও এক রিকশাচালককে খুন করার চেষ্টা করে তারা।

এই তিন তরুণ আবার একে অপরের বন্ধু। সম্প্রতি আদালতে তারা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছে। তুষার, বকুল এবং রাসেল নামের তিন বন্ধুকে সাভারের শ্যামপুর বাজার এলাকায় থাকত। তাদের প্রত্যেকের বয়স ১৫ থেকে ১৮-এর মধ্যে। এপ্রিলে বকুল ও তুষারকে গ্রেফতার করে সাভার থানা পুলিশ। সর্বশেষ শনিবার রাসেলকে গ্রেফতার করা হয়। পরে তারা আদালতে জবানবন্দি দেয়।

পুলিশ জানায়, ২৭ মার্চ কেরানীগঞ্জে জাকির হোসেন ও ২ এপ্রিল সাভারের ভাকুর্তায় মতিউর রহমান নামে দুই রিকশাচালককে তারা খুন করে। মতিউরকে খুন করার ৯ দিন পর সাভারের ঝাউচরে মাইনুল নামের আরেক অটোরিকশা চালককে কুপিয়ে জখম করে তারা। এসব ঘটনায় সাভার থানায় দুটি এবং কেরানীগঞ্জ থানায় একটি মামলা হয়। জিজ্ঞাসাবাদের সময় তিনজনই স্বীকার করেছে, ভারতীয় টিভি চ্যানেলে ক্রাইম প্যাট্রোল দেখে অটোরিকশা ছিনতাই করার পরিকল্পনা করে তারা।

সাভার থানার ওসি এএফএম সায়েদ জানান, কেরানীগঞ্জ ও সাভারে দুটি খুনের রহস্য আমাদের আজানা ছিল। পরে সাভারে আরেকজন চালককে কুপিয়ে আহত করে রিকশা ছিনতাইয়ের ঘটনার তদন্ত করতে গিয়ে আগের দুই খুনের রহস্য বেরিয়ে আসে। রিকশা ছিনতাইয়ের ঘটনার ৭ দিন পরেই আমরা বকুল আর তুষারকে গ্রেফতার করি। এ সময় রাসেল পলাতক ছিল। দুই দিন আগে রাসেলকে বগুড়া থেকে গ্রেফতার করা হয়। পরে তারা আদালতে ঘটনাগুলোর সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×