শ্রীপুরে চাকরির প্রলোভনে যুবককে অপহরণ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ২০ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

অপহরণ

চাকরি দেয়ার কথা বলে ডেকে নিয়ে সালাহ উদ্দিন (১৯) নামে যুবককে আটকে রেখে মুক্তিপণ চেয়েছে একটি অপহরণ চক্র। সালাউদ্দিন গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের ফরহাদ মিয়ার ছেলে।

পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত মঙ্গলবার রাতে চক্রের ২ সদস্যকে গ্রেফতার করে। সোমবার সকালে শ্রীপুর পৌরসভার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সিএনজি থেকে তাকে অপহরণ করা হয়।

গ্রেফতাররা হল- নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের শফিক মিয়ার ছেলে সুজন মিয়া ও একই এলাকার আবদুল লতিফের ছেলে খোকন মিয়া। বুধবার অভিযুক্তদের আদালতে উপস্থিত করলে সুজন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

ভিকটিম সালাহ উদ্দিনের ভগ্নিপতি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মৃত জালাল মিয়ার ছেলে ব্যাটারিচালিত অটোরিকশাচালক আলমগীর মিয়া বলেন, অভিযুক্ত সুজন ও খোকন গত রোববার দুপুরে সিংগারদীঘি উচ্চবিদ্যালয়ের সামনে থেকে তার রিকশায় চড়ে। চলার পথে অভিযুক্তরা তার সঙ্গে আলাপকালে কোকাকোলা কোম্পানিতে চাকরির কথা বলে কয়েকজন লোক চায়। সে বলে আমার শ্যালককে একটা চাকরি দেন।

এ সুযোগে অভিযুক্তরা চালক আলমগীর হোসেনের মুঠো ফোন নাম্বার নিয়ে যায়। পরে ওই রাতেই অভিযুক্তরা চালক আলমগীরের শ্যালক সালাহ উদ্দিনকে পরদিন সোমবার সকালে মাওনা চৌরাস্তার উড়াল সেতুর নিচে নিয়ে আসতে বলে। তাদের কথামতো সোমবার সকালে মাওনা চৌরাস্তায় অভিযুক্তদের কাছে চালক আলমগীর তার শ্যালক সালাহ উদ্দিনকে বুঝিয়ে দেয়। একই দিন বিকালে অভিযুক্তরা চালক আলমগীর হোসেনের কাছে তার শ্যালককে পেতে চাইলে মুঠোফোনে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ভগ্নিপতি আলমগীর মিয়া শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের দুলাল মিয়ার বাড়িতে ভাড়া থেকে এ এলাকায় অটোরিকশা চালায়।

চালক আলমগীর হোসেন শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা জানান, দাবি অনুযায়ী তাদের বিকাশ নাম্বারে প্রথমে ৩০০০ টাকা পাঠায়। পরে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে বিকাশ নাম্বারের অবস্থান জেনে সেখানে অভিযান চালায় পুলিশ। পরে মঙ্গলবার বিকালে ঢাকার কাওরান বাজার এলাকার লিটন ভ্যারাইটিজ অ্যান্ড কনফেকশনারি থেকে তাদের গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে বুধবার তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×