পরিবারের সংবাদ সম্মেলন

দাগনভূঞার ফখরুল হত্যা, বহাল তবিয়তে খুনিরা

  যুগান্তর রিপোর্ট ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফেনীর দাগনভূঞা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কম্পিউটার ইঞ্জিনিয়ার ফখরুল উদ্দীন চৌধুরীকে হত্যায় জড়িতরা বহাল তবিয়তে রয়েছে। বরং নিহতের পরিবারের সদস্যরাই যেন এখন ফেরারি। মামলা প্রত্যাহার ও খুনের ব্যাপারে তাদের চুপ থাকতে অনবরত চাপ দিচ্ছে ‘খুনিরা’। এদিকে সব আসামি এলাকায় অবস্থান করলেও নিহতের মা রওশনারা ও বোন শাহীনুর আক্তার এলাকাছাড়া। তারা নিজেদের নিরাপত্তা প্রদানসহ খুনিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন। রাজধানীর সেগুনবাগিচায় ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে (ক্রাব) সোমবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান তারা। এ সময় লিখিত বক্তব্য পাঠ করেন শাহীনুর আক্তার। তিনি বলেন, আমার ভাই ফখরুল সৌদি আরবে ৯ বছর থাকার পর দাগনভূঞায় ফিরে এসে পৌর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

২০১৭ সালের ২০ ডিসেম্বর মেজ ভাই ইতালি প্রবাসী নাজিমদ্দিন চৌধুরীকে মোবাইলফোনে সে জানায়, বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত দাগনভূঞা পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল ইসলাম মেয়র ওমর ফারুককে খুন করবে। বিষয়টি মেয়র ফারুক ও ওসি আজাদকেও জানায় ফখরুল। এতে ফখরুলের ওপর ক্ষিপ্ত হন সাইফুল ও তার লোকজন। এছাড়া একই বছরের ২৬ ডিসেম্বর সাইফুল ও তার সঙ্গীরা মেশিন দিয়ে ইয়াবা তৈরি করে- এমন প্রমাণ ফখরুল পুলিশকে দিলে বিষয়টি জানাজানি হয়ে যায়। এ নিয়ে সাইফুলের ভাই পারভেজের সঙ্গে ফখরুলের কথা কাটাকাটিও হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×