কর্তব্যে অবহেলা

না’গঞ্জে পুলিশ ইন্সপেক্টরসহ ১০ সদস্য ক্লোজড

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ২৬ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

না’গঞ্জে পুলিশ ইন্সপেক্টরসহ ১০ সদস্য ক্লোজড

কর্তব্যে অবহেলার অভিযোগে নারায়ণগঞ্জে একজন ইন্সপেক্টরসহ ১০ পুলিশ সদস্যকে সাময়িক ক্লোজড করা হয়েছে।

সোমবার রাতে পুলিশ সুপারের নির্দেশে ওই আদেশ দেয়া হয়। জেলা পুলিশ কার্যালয় জানায়, কর্তব্যে অবহেলার কারণে পুলিশ সুপার হারুন অর রশীদের নির্দেশে ১০ পুলিশ সদস্যকে জেলা পুলিশ লাইনসে ক্লোজড করা হয়েছে।

তারা হলেন সদর মডেল থানার পরিদর্শক জয়নাল আবেদীন, জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলমগীর, এসআই মাহফুজ, কনস্টেবল রুহুল আমিন, আসাদুজ্জামান, মাসুদ রানা এবং পুলিশ লাইনসের এএসআই ইছা তালুকদার, এএসআই রাসেল মিয়া, নায়েক সূর্য মিয়া, কনস্টেবল রাশেদ মিয়া। জেলা পুলিশ লাইনসে কনস্টেবল নিয়োগ পরীক্ষা চলছে। সেখানে ডিউটিতে অবহেলার অভিযোগে তাদের বিরুদ্ধে এই শাস্তিমূলক ব্যবস্থা।

এদিকে জেলা গোয়েন্দা পুলিশের এসআই আলমগীর ক্লোজড হওয়ার বিষয়টি নিয়ে মঙ্গলবার দিনভর পুলিশ প্রশাসনের অনেকেই ছিলেন আলোচনায় মুখর।

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন কর্মকর্তা পুলিশ সুপার হারুন অর রশীদের প্রশংসা করেন। তারা জানান, জেলা ডিবিতে ৫টি টিমের সব ক’টিতে একজন পুলিশ পরিদর্শক থাকলেও শুধু এসআই আলমগীর নিজেই একটি টিম পরিচালনা করেন।

তিনি সব সময় নিজেকে পুলিশ সুপারের কাছের লোক পরিচয় দেন। কিন্তু দায়িত্বে অবহেলার কারণে তাকেও ছাড় দেননি পুলিশ সুপার।

অপরদিকে ক্লোজড হওয়ার বিষয়টি নিয়ে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা কেউই মুখ খোলেননি। এ ব্যাপারে জেলার অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) মনিরুল ইসলামকে ফোন করলে তিনি বিষয়টি জানেন না বলে জানান। জেলা গোয়েন্দা পুলিশের এএসপি সুভাস চন্দ সাহাকে ফোন করলে তিনি বিষয়টি জেনে বলবেন বলে জানান।

তবে জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) ডিআইও-২ ও জেলা পুলিশের প্রেস উইং সাজ্জাদ রুমন ক্লোজড হওয়ার ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×