বুলেট ট্রেন প্রকল্প

সিদ্ধিরগঞ্জে স্টেশন ও ডিপো নির্মাণের প্রতিবাদে সভা

  সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৯ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সিদ্ধিরগঞ্জে স্টেশন ও ডিপো নির্মাণের প্রতিবাদে সভা

স্থানীয়দের বসতবাড়ি ভেঙে ঢাকা-চট্টগ্রাম বুলেট ট্রেন প্রকল্পের স্টেশন ও ডিপো নির্মাণের প্রতিবাদ জানিয়ে সমাবেশ করেছেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ৫টি এলাকার বাসিন্দারা।

ইতিমধ্যে চালু হওয়া এই প্রকল্পের কাজে সিদ্ধিরগঞ্জে জালকুড়ি ও গোদনাইল ইউনিয়নের সৈয়দপাড়া, শান্তিনগর, ভূঁইয়াপাড়া, তাঁতখানা ও ইসলামনগর এলাকায় বসতবাড়ির জায়গায় রেলস্টেশন ও ডিপো নির্মাণের ম্যাপ করা হয়েছে।

ঘনবসতি এলাকার জায়গা ছেড়ে অন্যত্র স্টেশন ও ডিপো নির্মাণ করার দাবি জানিয়ে সিদ্ধিরগঞ্জে নাসিক ৮নং ওয়ার্ডের পশ্চিম সৈয়দপাড়া এলাকায় শুক্রবার বিকালে এই প্রতিবাদ সমাবেশ করা হয়।

এ সময় বক্তারা বলেন, আমরা বুলেট ট্রেন প্রকল্পের বিপক্ষে নই। আমরাও চাই প্রকল্পটি বাস্তবায়ন হোক। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমাদের দাবি, ঘনবসতি ভেঙে যেন রেলস্টেশন ও ডিপো নির্মাণ করা না হয়।

তবে রেলের জন্য রাস্তা নির্মাণে আমাদের কোনো দ্বিমত নেই। রাস্তা নির্মাণের জন্য আমরা জায়গা ছেড়ে দিতে রাজি আছি।

এলাকাবাসীদের নিয়ে গঠিত তাঁতখানা-সৈয়দপাড়া-শান্তিনগর বাড়ি ও জমি রক্ষা কমিটির সভাপতি এসকে নাসির উদ্দিন মাস্টারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জের গোদনাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমএ বারী, এসএইচএম মাহাবুবুল আলম, সৈয়দ নুরুল ইসলাম, শাহজাহান মাদবর, আহমেদ হুমায়ুন কবির, নুরুল ইসলাম বেপারী ও বুলবুল আহমেদ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×