দোহারে ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

ঘটনা ধামাচাপা দিতে তৎপর একটি মহল

  যুগান্তর রিপোর্ট, নবাবগঞ্জ ৩০ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকার দোহার উপজেলায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে একটি মহল তৎপর হয়ে উঠেছে। ১৯ জুন জয়পড়া বাজার এলাকার ড্রিম চাইনিজ রেস্টুরেন্টে ওই ছাত্রীকে ধর্ষণ করে ফয়সাল শিকদার (২৫) নামের এক যুবক। ছাত্রীর পরিবারের দাবি, প্রতিনিয়ত হুমকি দিচ্ছে ধর্ষক ফয়সালের পরিবার। পুলিশ ১০ দিনে আসামিকে গ্রেফতার করতে পারেনি।

মেয়েটির মা যুগান্তরকে বলেন, ‘দোহার নারিশা এলাকার আনোয়ার সিকদারের ছেলে ফয়সাল আমার মেয়েকে নবাবগঞ্জের বাগমারা এলাকা থেকে ইজিবাইকে তুলে নিয়ে যায়। পরে দোহার ড্রিম চাইনিজ রেস্টুরেন্ট নিয়ে তার সাথে অশ্লীল কাজ করে। পরে আমার মেয়ে ফোন করে আমাকে বিষয়টি জানায় ও কান্নায় ভেঙ্গে পড়ে। পরে মামলা করি। পুলিশ ফয়সালের সহযোগী সাওনকে গ্রেফতার করেছে। কিন্তু ফায়সালের বিষয়ে পুলিশ রহস্যজনকভাবে নিরব। তিনি বলেন, মামলা উঠিয়ে নিতে দোহারের এক মহিলা আওয়ামী লীগ নেত্রী হুমকি দেন। এখন ময়ে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

দোহার থানার এসআই অখিল রঞ্জন বলেন, ধর্ষণে জড়িতদের কাউকে ছাড় দেয়া হবে না?আসামিদের ধরতে অভিযান চলছে। মেয়ের পরিবারকে কেউ হুমকি দিলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×