ইংল্যান্ডে সাংসদদের ক্রিকেট বিশ্বকাপ

  স্পোর্টস রিপোর্টার ১০ Jul ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিশ্বকাপের প্রথম পর্ব থেকেই বিদায় নিয়েছে বাংলাদেশ। কিন্তু আরেক বিশ্বকাপে খেলতে এখন ইংল্যান্ডে বাংলাদেশের সংসদ সদস্যরা।

ইন্টার পার্লামেন্টারি বিশ্বকাপে অংশ নিচ্ছেন আট দেশের সংসদ সদস্যরা। বাংলাদেশের সাংসদরা দেশেই সেরে নিয়েছেন নিজেদের প্রস্তুতি।

দলের কোচ হিসেবে কাজ করেছেন দীপু রায় চৌধুরী। বিশ্বকাপের নকআউট পর্বের মাঝামাঝি ৯ থেকে ১৩ জুলাই সংসদ সদস্যদের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে ইন্টার পার্লামেন্টারি ক্রিকেট ওয়ার্ল্ডকাপ।

লাল-সবুজের জার্সি গায়ে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে মাঠে নামছেন ক্রিকেটপ্রিয় একঝাঁক তরুণ সংসদ সদস্য।

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, ফরিদপুর-৪ আসনের সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি, জাতীয় দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয় এমপি, ক্যারম ফেডারেশনের সভাপতি জুনায়েদ হাসান পুলকসহ অনেক এমপি রয়েছেন এই তালিকায়।

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত