ওবায়দুল কাদের সিঙ্গাপুর যাচ্ছেন রোববার

  যুগান্তর রিপোর্ট ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ফলোআপ চিকিৎসার জন্য রোববার আবারও সিঙ্গাপুর যাচ্ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দুপুর ১টা ২৫ মিনিটে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হবেন। বৃহস্পতিবার সন্ধ্যায় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপ-প্রধান তথ্য কর্মকর্তা আবু নাছের যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন। তবে মন্ত্রী কত দিন সেখানে থাকবেন বা কবে দেশে ফিরবেন- এ বিষয়ে এখনও চূড়ান্ত হয়নি বলে জানান তিনি।

গত ৩ মার্চ হার্ট অ্যাটাক হওয়ায় ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। পরে উপমহাদেশের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠির পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ৪ মার্চ তাকে সিঙ্গাপুর নেয়া হয়। এরপর ২০ মার্চ সেখানের মাউন্ট এলিজাবেথ হসপিটালে বাইপাস সার্জারি হয় তার। ৫ এপ্রিল তিনি হাসপাতাল ছেড়ে সিঙ্গাপুরেই একটি ভাড়া বাসায় ওঠেন। সেখানে থেকে ফলোআপ চিকিৎসা শেষে ১৫ মে দেশে ফেরেন। এরপর থেকে ফের নিয়মিত দলীয় রাজনীতি ও মন্ত্রণালয়ের কাজে সময় দিচ্ছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×