বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সই শনিবার

  যুগান্তর রিপোর্ট ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মন্ত্রিপরিষদ বিভাগের সঙ্গে আগামীকাল শনিবার বিভিন্ন মন্ত্রণালয়ের আওতাধীন বিভাগ ও সংস্থাগুলোর মধ্যে ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে তার কার্যালয়ের শাপলা হলে এ চুক্তি সই হবে। বৃহস্পতিবার মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ বিভাগের ভারপ্রাপ্ত সচিব (সমন্বয় ও সংস্কার) শেখ মুজিবুর রহমান এ কথা জানান।

ভারপ্রাপ্ত সচিব মুজিবুর জানান, ২০১৯-২০ অর্থবছরে বার্ষিক কর্মসম্পাদন চুক্তির বিশেষত্ব হল সপ্তম পঞ্চবার্ষিক কর্মপরিকল্পনাসহ রূপকল্প ২০২১, টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) ২০৩০, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত প্রকল্প, পিপিপির আওতায় গৃহীত প্রকল্প এবং সরকারের সার্বিক উন্নয়ন-অগ্রাধিকারের সঙ্গে সামঞ্জস্য রেখে সব মন্ত্রণালয়, বিভাগ ও তাদের আওতাধীন অধিদফতর, সংস্থা এবং মাঠপর্যায়ের কার্যালয়গুলো সমঝোতা দলিল সম্পাদন করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×