শীতলক্ষ্যা সেতুর কাজ দ্রুত এগিয়ে চলছে

- এমপি সেলিম ওসমান

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়নগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, বন্দরে উৎপাদিত পাট দিয়ে বস্ত্র তৈরি হতো। বন্দরের জুটমিলগুলো বিক্রি করে দিয়েছে তৎকালীন চার দলীয় জোট সরকার। জুটমিলগুলো বন্ধ হয়ে যাওয়ায় বেকারত্বের সংখ্যা বেড়েছে। সেই পূর্বের ঐতিহ্যগুলো ফিরিয়ে আনতে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে সরকার কাজ করে যাচ্ছে। যেসব উন্নয়নমূলক কাজ হয়েছে এবং চলমান আছে তা আগামী দুই বছরের মধ্যে দৃশ্যমান হবে। শীতলক্ষ্যা সেতুর কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। নিট পল্লীর কাজ প্রক্রিয়াধীন।

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আছে বলেই এসব উন্নয়ন করা সম্ভব হয়েছে। বৃহস্পতিবার বন্দর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও পুরনোদের বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত চেয়ারম্যান ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান ছালিমা হোসেন (শান্তা), সাবেক চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×