যুবলীগ নেতা লিয়াকত হত্যা

বাদীকে ফাঁসানোর অভিযোগ

  গাজীপুর প্রতিনিধি ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গত জাতীয় সংসদ নির্বাচনে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে নিহত যুবলীগ নেতা লিয়াকত হত্যা মামলার আসামিদের না ধরে উল্টো বাদীপক্ষকে মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। বৃহস্পতিবার গাজীপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ এমন অভিযোগ করেন।

মাসুদ রানা এরশাদ বলেন, গত ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের দিন তার বড় ভাই যুবলীগ নেতা লিয়াকত হোসেনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে। পরে জানতে পারেন শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকিরের মেয়ের জামাই মেহেদী হাসান নাহিদ ওরফে কসাই নাহিদ ওই হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রের জোগানদাতা। এছাড়া লিয়াকত হত্যা মামলার আসামিরা বিভিন্ন সময় নাহিদের বাড়িতে আসা-যাওয়া করছে। বিভিন্ন থানায় তার বিরুদ্ধে অস্ত্র, হত্যা, মাদক, চাঁদাবাজিসহ ২০টির অধিক মামলা রয়েছে। এসব বিষয়ে সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধরকে অবহিত করা হয়। কিন্তু ওসি কোনো ব্যবস্থা না নিয়ে উল্টো মিথ্যা মামলা দিয়ে তাকে হয়নানি করছে। এ সময় উপস্থিত ছিলেন সুমন রাজ বর্মন, আলী হোসেন, জহিরুল হক, মমিনুর রহমান মিতু, শহীদুল আলম, মিজানুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×