কেরানীগঞ্জে ছুরিকাঘাতে লেগুনাচালক নিহত

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কেরানীগঞ্জে ছুরিকাঘাতে আবুল হোসেন নামে লেগুনা গাড়ির এক চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে কদমতলীর আমবাগিচা খালপাড় এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন তিনি। পরে বেলা ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। জানা যায়, বৃহস্পতিবার ভোর ৪টার দিকে খালপাড় এলাকায় দুর্বৃত্তরা আবুল হোসেন নামের এক যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতাল, পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে আবুল হোসেনের মৃত্যু হয়। এ বিষয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আরাফাত হোসেন জানান, লাশের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি বলেন, আবুল হোসেনের বাবার নাম আমিরুল ইসলাম। তার বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা উত্তরপাড় এলাকায়। তবে কি কারণে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সেটা তদন্তের পরই জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×