ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ রূপগঞ্জের ওসি

  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১২ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান। বুধবার ঢাকা রেঞ্জের ডিআইজি, অতিরিক্ত ডিআইজি ও ঢাকা রেঞ্জের সব পুলিশ সুপারের উপস্থিতিতে কনফারেন্স রুমে শ্রেষ্ঠ ওসির হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়। এছাড়া দস্যুতা ও ডাকাতি মামলার রহস্য উদ্ঘাটনে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিনকে এবং মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনিছুর রহমানকে শ্রেষ্ঠ হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

রূপগঞ্জ থানা সূত্র জানায়, ওসি মাহমুদুল হাসান থানায় যোগদানের পর থেকেই মাদক, ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধসহ অপরাধ কমানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। যার ফলে দিন দিন রূপগঞ্জ থানা এলাকায় অপরাধপ্রবণতা অনেকটা কমে গেছে। পোশাক কারখানাসহ বিভিন্ন মিল-কারখানার শ্রমিকরা বেতন-ভাতা নিয়ে নিশ্চিন্তে বাড়ি ফিরতে পারছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×