শুভ হত্যা মামলার মূল আসামিসহ ৪ জন গ্রেফতার

  ঢাকা (উত্তর) প্রতিনিধি ১৩ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শুভ হত্যা মামলার মূল আসামিসহ ৪ জন গ্রেফতার

টঙ্গীর বিসিক ফিউচার ম্যাপ স্কুলের নবম শ্রেণির ছাত্র শুভ আহমেদ হত্যা মামলার প্রধান আসামিসহ ৪ কিশোর গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা।

বৃহস্পতিবার টঙ্গীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত থেকে একটি ধারালো সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল- হত্যা মামলার প্রধান আসামি মৃদুল হাসান পাপ্পু ওরফে পাপ্পু খান, সাব্বির আহম্মেদ, রাব্বু হোসেন রিয়াদ ও নূর মোহাম্মদ রনি। শুক্রবার দুপুরে র‌্যাব-১ এর উত্তরার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মো. সারোয়ার বিন-কাশেম জানান, ৭ জুলাই বিসিক এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে বুকে, পিঠে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাতে ফিউচার ম্যাপ স্কুলের ছাত্র শুভ আহমেদকে খুন করে পালিয়ে যায় খুনিরা।

৮ জুলাই টঙ্গী পূর্ব থানায় নিহতের পিতা রাজু আহম্মেদ একটি হত্যা মামলা দায়ের করেন। র‌্যাব-১ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে বলেও র‌্যাব জানায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×