বুড়িগঙ্গা তীরের আরও ৬১ অবৈধ স্থাপনা উচ্ছেদ

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ১৮ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

হাসনাবাদ থেকে পানগাঁও পর্যন্ত বুড়িগঙ্গার দক্ষিণ তীরে উচ্ছেদ অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ। বুধবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলা অভিযানে ৬১টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এ সময় নদীতীরের বিভিন্ন স্থানে রাখা মালামাল নিলামের মাধ্যমে বিক্রি করে ৮৮ লাখ ২০ হাজার টাকা আদায় করা হয়েছে। এছাড়াও উচ্ছেদ উদ্ধারকাজে বাধা দেয়ার অভিযোগে ৪ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২ লাখ টাকা জরিমানা করে তাদের ছেড়ে দেয়া হয়েছে। বিআইডব্লিউটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমানের নেতৃত্বে উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন যুগ্ম পরিচালক একেএম আরিফ উদ্দিন, উপ-পরিচালক মিজানুর রহমান, সহকারী পরিচালক নুর হোসেন প্রমুখ।

ঢাকা নদীবন্দরের উপ-পরিচালক মিজানুর রহমান জানান, অভিযান নদীতীরের সাড়ে ৩ একর জায়গা দখলমুক্ত করা হয়েছে। উচ্ছেদ করা স্থাপনার মধ্যে রয়েছে- দোতলা ভবন একটি, একতলা ভবন ছয়টি, আধাপাকা ঘর ২৩টি ও টিনের ঘর ৩১টি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×