সিদ্ধিরগঞ্জে মলম ও অজ্ঞান পার্টির ৩ জন গ্রেফতার

  সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১৯ জুলাই ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড চৌরঙ্গী মার্কেট এলাকা থেকে মলম পার্টির ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। গ্রেফতারকৃতরা হল- ফেরুন আক্তার মনি, রুমা আক্তার সালমা ও মো. রুমান ভূঁইয়া। এ সময় তাদের দেহ তল্লাশি করে চেতনানাশক ট্যাবলেট ও চেতনানাশক বাম মলম জব্দ করা হয়। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে চেতনানাশক ট্যাবলেট বিভিন্ন প্রকার খাবারের সঙ্গে মিশিয়ে মহাসড়কে চলাচলরত সাধারণ ও ঘরমুখী যাত্রীদের খাইয়ে অজ্ঞান করে তাদের সর্বস্ব লুট করে নেয়। বুধবার রাতে র‌্যাব-১১ সদস্যরা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় র‌্যাব-১১ এর মেজর তালুকদার নাজমুছ সাকিবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানায়, গ্রেফতারকৃত ফেরুন আক্তার মনি ও তার ছেলে মো. রুমান ভূঁইয়ার বাড়ি ঢাকার সাভারের ফেরিঙ্গীকান্দা গ্রামে। গ্রেফতারকৃত রুমা আক্তার সালমার বাড়ি পটুয়াখালীর গলাচিপার কোর্টখালী গ্রামে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে মহাসড়কে চলাচলরত বাস, অটোরিকশা, সিএনজি ইত্যাদি যাত্রীবাহী পরিবহনে যাত্রী সেজে চেতনানাশক ট্যাবলেট জুস, পানি, চা, ডাবের পানি ও শরবতসহ বিভিন্ন খাবারের সঙ্গে মিশিয়ে সাধারণ যাত্রীদের সেবন করিয়ে ও সু-কৌশলে উক্ত চেতনাশক প্রয়োগের মাধ্যমে যাত্রীদের অজ্ঞান করে সর্বস্ব লুট করে নেয়।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত