গ্রামীণফোনের শীর্ষ ৫ কর্মকর্তাকে ছাঁটাই

  যুগান্তর রিপোর্ট ২৮ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

গ্রামীণফোনের শীর্ষ ৫ কর্মকর্তাকে ছাঁটাই

মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের শীর্ষ পর্যায়ের পাঁচজন কর্মকর্তাকে আকস্মিক ছাঁটাই করা হয়েছে।

সম্প্রতি ‘জেনারেল এমপ্লয়ীজ ইউনিয়ন গ্রামীণফোন’ নামের এই ট্রেড ইউনিয়নের সভাপতি আহমেদ মঞ্জুরুদ্দৌলা, সাধারণ সম্পাদক সুব্রত কুমার দাস, সাংগঠনিক সম্পাদক মীর ইফতিয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন মিয়া এবং সদস্য মো. জসিমদ্দিনকে মেইলে ‘অব্যাহতিপত্র’ একসঙ্গে পাঠানো হয়।

সংশ্লিষ্টরা বলেছেন, এ ছাঁটাইয়ের ফলে সংগঠনটি কার্যত মুখ থুবড়ে পড়ল। সংগঠনটি বলছে, সম্পূর্ণ বেআইনিভাবে টার্মিনেশন লেটার পাঠানো হয়েছে।

এর প্রতিবাদে শনিবার বিকালে জাতীয় প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে জেনারেল এমপ্লয়ীজ ইউনিয়ন গ্রামীণফোন। সেখানে সংগঠনটি আজ থেকে আন্দোলনে যাওয়ার ঘোষণা দেয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেনারেল এমপ্লয়ীজ ইউনিয়নের সভাপতি আহমদ মঞ্জুরুদ্দৌলা। এ সময় উপস্থিত ছিলেন শ্রমিক নেতা মনজুরুল আহসান খান, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সহসভাপতি মাহাবুবুল আলম, বেসরকারি ব্যাংক এমপ্লয়ীদের সংগঠন ব্যাংকার্স ইউনিটির উপদেষ্টা আবদুল্লাহ ক্বাফী রতন, গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক জলি তালুকদার, শ্রমিক নেতা মঞ্জুর মঈন প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×