বন্দরে মুক্তিযুদ্ধের জাহাজ

এমভি একরাম দর্শনীয় স্থানে স্থাপনের নির্দেশ মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ৩১ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এমভি একরাম দর্শনীয় স্থানে স্থাপনের নির্দেশ মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর

মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত জাহাজ এমভি একরামকে (লোরাম) দর্শনীয় স্থানে স্থাপনের নির্দেশ দিয়েছেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

তিনি মঙ্গলবার বিকালে বন্দরের সোনাকান্দা হাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে অযত্ন-অবহেলায় পড়ে থাকা এমভি একরাম (লোরাম) পরিদর্শনে এসে এ নির্দেশ দেন।

সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি মুক্তিযুদ্ধ মন্ত্রণালয়ের সচিব এসএম আরিফ-উর-রহমান, নৌপরিবহন সচিব আবদুস সামাদ, বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, বন্দর থানার ওসি রফিকুল ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী বলেন, এমভি একরাম মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত একটি জাহাজ। জাহাজটি এমন জায়গায় স্থাপন করতে হবে যাতে সর্বসাধারণ সব সময় দেখতে পারে এবং মুক্তিযুদ্ধের ইতিহাস জানতে পারে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী বলেন, জাহাজটি স্থাপনের জন্য বন্দর সমরক্ষেত্র ও কাঁচপুর ল্যান্ডিং স্টেশন পরিদর্শন করা হয়। জাহাজটি যেহেতু নদী থেকে ডাঙায় তোলা সম্ভব নয় এবং চাঁদপুর নেয়াও সম্ভব নয় তাই কাঁচপুর ল্যান্ডিং স্টেশনে স্থাপনের মতামত ব্যক্ত করেন মন্ত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×