শুরুর ধাক্কা সামলে আড়াইশ’ পার ইংল্যান্ডের

  স্পোর্টস ডেস্ক ১৬ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

শুরুর ধাক্কা

লর্ডসে দ্বিতীয় টেস্টের দ্বিতীয়দিন আকাশ অভিমান করেনি। বাধা দেয়নি বৃষ্টি। টস হল। মুদ্রা নিক্ষেপে সফল অস্ট্রেলিয়া ফিল্ডিং নিতে দু’বার ভাবেনি। ২৬ রানে দুই উইকেট হারিয়ে ইংল্যান্ড হয়তো ভেবেছিল, টস জিতলাম না কেন।

শুরুর ধাক্কা সামলে তাদের প্রথম ইনিংস থামে ২৫৮ রানে। এই সংগ্রহে অবদান দুটি ফিফটির। ওপেনার ররি বার্নসের ৫৩ এবং জনি বেয়াস্টোর ৫২ রান। ইংল্যান্ডের শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হন ৯৫ বল খেলা বেয়ারস্টো। তার ইনিংসে সাতটি চার। বার্নসও সমান সাতটি চার হাঁকান। তিনটি করে উইকেট নেন অস্ট্রেলিয়ার তিন বোলার- কামিন্স (৩/৬১), হ্যাজলউড (৩/৫৮) ও লায়ন (৩/৬৮)।

শেষ খবর পাওয়া পর্যন্ত নয় ওভার শেষে প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার সংগ্রহ ছিল এক উইকেটে ২০ রান। ব্যানক্রফট পাঁচ ও উসমান খাজা আট রানে ব্যাট করছিলেন। প্রথম টেস্ট জিতে সিরিজে ১-০তে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া।

ইংল্যান্ড প্রথম ইনিংস ২৫৮ (বার্নস ৫৩, রুট ১৪, ডেনলি ৩০, বাটলার ১২, স্টোকস ১৩, বেয়ারস্টো ৫২, ওকস ৩২, আর্চার ১২, ব্রড ১১। কামিন্স ৩/৬১, হ্যাজলউড ৩/৫৮, লায়ন ৩/৬৮)।

অস্ট্রেলিয়া প্রথম ইনিংস ২০/১, ৯ ওভারে

(ব্যানক্রফট ৫*, ওয়ার্নার ৩, উসমান খাজা ৮*।

ব্রড ১/১৩)। (অসমাপ্ত)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×