কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কালীগঞ্জে নারীকে মারধর

  কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি ১৮ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় কালীগঞ্জে এক সন্তানের জননীকে প্রকাশ্যে মারধর ও শ্লীলতাহানি করেছে বিল্লাল ফরাজী নামে এক সন্ত্রাসী। ৩ আগস্ট মুক্তারপুর ইউনিয়নের বড়গাঁও খিলপাড়া টেকে এ ঘটনা ঘটে। ক্ষোভে-লজ্জায় ওই নারী আত্মহত্যার চেষ্টা করেন। তিনি গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, ৩ আগস্ট এক সন্তানের জননী (২০) তার মায়ের সঙ্গে নিকটাত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। পথে খিলপাড়া টেকে পৌঁছলে বিল্লাল ও তার সহযোগীরা তাদের গতিরোধ করে। এরপর ওই নারীকে ক্প্রুস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় সন্ত্রাসীরা তাকে টানাহেঁচড়া করে এবং যৌন হয়রানির চেষ্টা চালায়। নির্যাতিতা ও তার মায়ের ডাক-চিৎকারে লোকজন ছুটে এলে তাদেরকে হত্যার হুমকি দিয়ে সন্ত্রাসীরা চলে যায়। ওই নারী বাড়ি গিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান। বর্তমানে তিনি গুরুতর অবস্থায় উত্তরার রিজেন্ট হাসপাতালের আইসিওতে চিকিৎসাধীন। তার দিনমজুর বাবা বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ও থানা পুলিশকে জানিয়েছেন। জানতে পেরে সন্ত্রাসী বিল্লাল তাদের হত্যার হুমকি দিচ্ছে। এতে নিরাপত্তাহীনতায় ভুগছেন তারা। এলাকাবাসীর দাবি, বিল্লালের বিরুদ্ধে সন্ত্রাস, ছিনতাই, নির্যাতন, ধর্ষণ, জোরজবরদস্তি, মেয়েদের উত্ত্যক্ত করাসহ নানা অভিযোগ রয়েছে। বিল্লাল ও তার বাহিনীর কাছে মানুষ জিম্মি। কালীগঞ্জ থানায় ও জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ করলেও সন্ত্রাসীরা দমেনি। কালীগঞ্জ থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, বিল্লাল ফরাজীর বিরুদ্ধে একাধিক অভিযাগ রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×