কালিয়াকৈরে উদ্ধার লাশের পরিচয় মেলেনি ২ দিনেও

  কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ১৮ অগাস্ট ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নয়াপাড়া এলাকার সালদা নদী থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার লাশের পরিচয় মেলেনি দু’দিনেও। পুলিশ ওই নদী থেকে বৃহস্পতিবার বস্তাবন্দি অবস্থায় নারীর গলাকাটা লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। আনুমানিক ২৫ বছর বয়সের ওই লাশের মাথা না থাকায় পরিচয় শনাক্ত করা যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার নয়াপাড়া এলাকার সালদা নদীতে বস্তাবন্দি একটি লাশ কচুরীপানার মধ্যে দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে। দেহ থেকে মাথা আলাদা অবস্থায় ৬-৭ দিন পানিতে থাকার ফলে ক্ষতবিক্ষত হয়ে যাওয়ার লাশ চেনার কোনো উপায় নেই বলে পুলিশ জানিয়েছে। ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আবদুস সালাম বলেন, অজ্ঞাতনামা ওই নারীকে কেউ গলাকেটে লাশ বস্তায় ভরে নদীতে ফেলে দেয়। তার পরিচয় জানার কোনো উপায় নেই। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। পরে লাশ বেওয়ারিশ হিসেবে আনজুমানে মফিদুলে হস্তান্তর করা হয়।

আরও খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত