ছাত্রদলের কাউন্সিল

অভিযোগ পাওয়া প্রার্থীদের ডাকার সিদ্ধান্ত

  যুগান্তর রিপোর্ট ২৫ আগস্ট ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছাত্রদলের কাউন্সিল কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দেয়া নেতাদের বিরুদ্ধে বিবাহিত অভিযোগ পাওয়া প্রার্থীদের ডাকবে এ সংক্রান্ত যাচাই-বাছাই কমিটি। একই সঙ্গে কমিটি অভিযোগ ওঠা ছাত্রদল নেতাদের বিষয়ে আরও নিশ্চিত হতে সংশ্লিষ্ট জেলা অথবা মহানগর বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছ থেকে তদন্তসাপেক্ষে লিখিত প্রতিবেদন নেবে।

আগামী ১৪ সেপ্টেম্বর ছাত্রদলের কাউন্সিলে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনয়নপত্র জমা দেয়া নেতাদের প্রার্থিতা চূড়ান্ত করার অংশ হিসেবে শনিবার বৈঠক করেন ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুল হক মিলনের নেতৃত্বে গঠিত যাচাই-বাছাই কমিটি। বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এ বৈঠক হয়। এর আগে বৃহস্পতিবারও এ যাচাই-বাছাই কমিটি বৈঠক করে ২১ জনের বিরুদ্ধে ‘বিবাহিত’ অভিযোগ পায়।

এ কমিটির দায়িত্বপ্রাপ্ত এক নেতা যুগান্তরকে জানান, যাদের বিরুদ্ধে বিবাহিত অভিযোগ উঠেছে তাদের মধ্যে ৮-৯ জনের ব্যাপারে নিশ্চিত হওয়া গেছে। এসব নেতাকে ডেকে তাদের বক্তব্য নেয়া হবে। পাশাপাশি তাদের বিষয়ে সংশ্লিষ্ট জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছ থেকে তথ্য নেয়া হবে। কারণ জেলা যুবদল ও স্বেচ্ছাসেবক দলের অধিকাংশ সভাপতি ও সাধারণ সম্পাদক আগে ছাত্রদলের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। ওই নেতা বলেন, শিক্ষাগত বিষয়টি দেখভাল করতে কয়েকজন নেতাকে দায়িত্ব দেয়া হয়েছে যাচাই-বাছাই কমিটির পক্ষ থেকে। এর মধ্যে ছাত্রদলের সাবেক নেতা এবিএম মোশাররফ হোসেনকে ঢাকা বিশ্ববিদ্যালয় ও সামসুজ্জামান সুরুজকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দায়িত্ব দেয়া হয়েছে। আজ (রোববার) থেকে তারা কাজ করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×