ওবায়দুল কাদেরের মা ফজিলাতুন্নেসার ইন্তেকাল

প্রধানমন্ত্রীর শোক

  যুগান্তর রিপোর্ট ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির মা বেগম ফজিলাতুন্নেসা ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। সোমবার রাত ১০টা ৩৫ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর।

রাতেই তার মরদেহ নোয়াখালীর কোম্পানীগঞ্জের গ্রামের বাড়ি নেয়া হয়। আজ মঙ্গলবার বাদ জোহর স্থানীয় সরকারি মুজিব কলেজ মাঠে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে। গত শুক্রবার সকাল সাড়ে ৮টায় নোয়াখালীর কোম্পানীগঞ্জে গ্রামের বাড়িতে স্ট্রোক করেন তিনি। এদিন বিকাল ৩টার দিকে তাকে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের আইসিইউতে নেয়া হয়।

বেগম ফজিলাতুন্নেসার মৃত্যুতে শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার শিরিন শারমীন চৌধুরী, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, আইনমন্ত্রী আনিসুল হক, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রমুখ। মরহুমের মৃত্যুর খবর শোনার পর সোমবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেলিফোনে ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। বেগম ফজিলাতুন্নেসা ছিলেন রতœগর্ভা মহীয়সী নারী। তিনি চার ছেলে ও ছয় মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে যান। ওবায়দুল কাদেরের বাবা মোশারফ হোসেন ছিলেন পেশায় একজন শিক্ষক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter