রাজন হত্যায় ৩ জনের ফাঁসি

  কোর্ট রিপোর্টার ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকার কাপ্তানবাজারের ব্যবসায়ী ও প্রকৌশলী আরেফিন আবেদীন খান ওরফে রাজন হত্যা মামলায় দোষী সাব্যস্ত করে ৩ জনকে মৃত্যুদণ্ড ও ৩ জনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার ঢাকার জেলা ও দায়রা জজ এসএম কুদ্দুস জামান এ আদেশ দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হল রাজনের ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার মোস্তাফিজুর রহমান, কর্মচারী জাহাঙ্গীর হোসেন জয় ও আলমগীর ঢালী। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্তরা হল মাসুদ আহমেদ ইমন, নাজমুল ও নিয়ামত। তাদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে আরও এক মাস কারাভোগের নির্দেশ দিয়েছেন আদালত। আসামিদের মধ্যে আলমগীর ও ইমন আদালতে উপস্থিত ছিল। বাকিরা পলাতক রয়েছে। নিহত রাজন কাপ্তানবাজার এলাকার এরশাদ মার্কেটের ‘বিক্রম পাওয়ার’ নামে এনার্জি বাল্ব বিপণনকারী একটি প্রতিষ্ঠানের মালিক ও ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.