শিমুল বিশ্বাসের বিরুদ্ধে ২০ দিনের রিমান্ড শুনানি ২০ মার্চ

  কোর্ট রিপোর্টার ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকার বংশাল ও গুলশান থানার ভাংচুর ও অগ্নিসংযোগের দুই মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাসের বিরুদ্ধে সিএমএম আদালতে ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করেছেন তদন্তকারী কর্মকর্তা। আদালত শুনানি শেষে আগামী ৩ মার্চ রিমান্ড শুনানির জন্য পরবর্তী তারিখ ধার্য করেন।

সোমবার রমনা থানার ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় ৫ দিনের রিমান্ড শেষে শিমুল বিশ্বাসকে ঢাকার সিএমএম আদালতে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এ মামলায় তদন্তকারী কর্মকর্তা নতুনভাবে রিমান্ড না চেয়ে তাকে কারাগারে আটক রাখার জন্য আবেদন করেন। ঢাকার মহানগর হাকিম আহসান হাবিব শুনানি শেষে জামিন আবেদন নাকচ করে কারাগারে প্রেরণের জন্য নির্দেশ দেন। অতঃপর বংশাল ও গুলশান থানার ২ মামলায় তদন্তকারী কর্মকর্তা শিমুল বিশ্বাসকে গ্রেফতার দেখিয়ে ১০ দিন করে ২০ দিনের রিমান্ড আবেদন করেন। এ অবস্থায় আসামিপক্ষের আইনজীবী সৈয়দ জয়নাল আবদীন মেজবাহ আদালতে বলেন আসামিকে বেশ কয়েকটি মামলায় ইতিমধ্যে রিমান্ডে নেয়া হয়েছে। তার শারীরিক অবস্থা খুবই খারাপ। তার চিকিৎসা প্রয়োজন। সে সুস্থ হোক তারপর রিমান্ড শুনানি হওয়া উচিত। আদালত শুনানি শেষে আগামী ৩ মার্চ তারিখে রিমান্ড শুনানির জন্য পরবর্তী তারিখ ধার্য করেন।

৯ ফেব্রুয়ারি ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদার শাহবাগ থানার ভাংচুর ও অগ্নিসংযোগ মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ১৫ ফেব্রুয়ারি তারিখে শাহবাগ থানার ভাংচুর ও অগ্নিসংযোগ মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী। এছাড়া ২০ ফেব্রুয়ারি তৃতীয় দফায় রমনা থানার ভাংচুর ও অগ্নিসংযোগের মামলায় ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদার ৫ দিনের রিমান্ড মঞ্জুর নেয়ার আদেশ দেন।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.