রূপগঞ্জে দু’পক্ষের সংঘর্ষ বাড়িঘরে হামলা ভাংচুর

আহত ১০

  রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জে রূপগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠানের সামনে ধূমপান করতে নিষেধ করাকে কেন্দ্র করে দু’পক্ষের মাঝে দুই দফা রক্তক্ষয়ী সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছেন। এ সময় বাড়িঘরে হামলা ভাংচুর চালিয়ে লুটপাট করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আতঙ্কে রয়েছে এলাকাবাসী। রোববার রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৫নং ক্যানেল এলাকায় ঘটে এ ঘটনা।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, শনিবার বিকালে গোলাকান্দাইল ৫নং ক্যানেল এলাকার ইসলামবাগ আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সামনে আশিক, রনি ও রাশিদুল নামে কতিপয় যুবক ধূমপান করছিল। এ সময় পাশে বসে থাকা রাকিবের মুখের সিগারেটের ধোঁয়া মেরে দেয়। এতে প্রতিবাদ করে রাকিব। পরে রাকিবকে পিটিয়ে আহত করে তারা। ওই দিন রাতে রাকিবের পক্ষের লোকজন এসে এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে গেলে আশিক, রনি ও রাশিদুলের পক্ষ হয়ে অলিউল্লাহ অলি বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে রাকিবের পক্ষের লোকজনের সঙ্গে। অলিউল্লাহ অলিকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে রাকিবের পক্ষের লোকজন। একপর্যায়ে অলিউল্লাহ অলির লোকজন পাল্টা রাকিবের পক্ষের সুমনের বাড়িঘরে হামলা ও ভাংচুর চালায়। দু’পক্ষের মাঝে কয়েক দফা ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে।

এদিকে রোববার রাত ৮টার দিকে আহত অলিউল্লাহ অলির ভাই রানা ও খলিলের নেতৃত্বে একদল রামদা, চাপাতিসহ ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রাকিবের পক্ষের শাহজালাল, সুমন, নুর করিম ও পলাশের বাড়িঘরে হামলা ও ভাংচুর চালায়। একপর্যায়ে হামলায় অলিউল্লাহ অলি, বিলকিস বেগম, মনজুরা বেগম, মোবারক হোসেন, খোকন মিয়া, রুনা বেগম, সুরাইয়া বেগমসহ অন্তত ১০ জন আহত হন। আহতদের মধ্যে অলিউল্লাহ অলিকে প্রথমে ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে ভুলতা ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষকে ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। আতঙ্কে দিন কাটাচ্ছেন এলাকাবাসী।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল আলম বলেন, উচ্ছৃঙ্খলকারী যেই হোকনা কেন, কাউকে ছাড় দেয়া হবে না। উভয় পক্ষের অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.