সিদ্ধিরগঞ্জে মাদ্রাসার বাথরুমে শিশু শিক্ষার্থীর লাশ

পরিবারের দাবি হত্যা

  সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আটি হাউজিং এলাকার সুলতানিয়া তাউফিযুল কোরআন মাদ্রাসার বাথরুম থেকে মঙ্গলবার আবু তালেব ওরফে আকাশ (১২) নামের এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জের রূপসী গন্ধবপুর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে সে। আকাশ ওই মাদ্রাসার হেফজখানার ছাত্র ছিল।

আকাশের নানি মোসলেমা বেগম জানান, আমার নাতিকে মেরে বাথরুমে ঝুলিয়ে রাখা হয়েছে। আমি এর বিচার চাই।

মাদ্রাসার প্রধান শিক্ষক নোমান আহমেদ জানান, বিকালে বাথরুমে ভেন্টিলেটারের সঙ্গে গলায় গামছা পেঁচানো ঝুলন্ত অবস্থায় আকাশকে দেখা যায়। শিক্ষক ও শিক্ষার্থীরা উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি আরও বলেন, আত্মহত্যা বলেই এটিকে আমরা সন্দেহ করছি। ৩০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমিত রায় বলেন, ছেলেটিকে মৃত অবস্থায় এখানে নিয়ে আসা হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ বলা যাবে। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) কামরুল ফারুক জানায়, আমরা ঘটনাস্থলে আছি। তদন্ত করছি। তদন্ত ও ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া কিছুই বলতে পারছি না।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত