যুগান্তরে সংবাদ প্রকাশ : রেলওয়ের ৮৫১ গেটকিপার ৫ মাসের বেতন পাচ্ছেন

  যুগান্তর রিপোর্ট ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বেতন

রেলওয়ে পশ্চিমাঞ্চলে কর্মরত ৮৫১ জন গেটকিপার ৫ মাস ধরে বেতন পাচ্ছেন না। একই সঙ্গে একই পদে রেলওয়ে পূর্বাঞ্চলে চাকরি করা ১ হাজার ৩৮ জন নিয়মিত বেতন পাচ্ছেন।

সোমবার বেতন না পাওয়া ২৫০ জন গেটকিপার রেলপথ মন্ত্রণালয়ে এসে রেলপথ মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় তারা কান্নায় ভেঙে পড়েন। বিষয়টি নিয়ে মঙ্গলবার যুগান্তর পত্রিকায় ‘৮৫১ রেল গেটকিপারের মানবেতর জীবন’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

সকালে সংবাদটি পড়েছেন রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। রেলপথ মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন জানান, এ মানবিক বিষয়টি নিয়ে যুগান্তরে সংবাদ প্রকাশের পর বিষয়টি খুবই গুরুত্ব দিয়ে দেখছি। পিএসকে নির্দেশ দিয়েছি, দ্রুত সময়ের মধ্যে এর সমাধান যেন করা হয়। একই চাকরি হওয়া সত্ত্বে¡ও পূর্বাঞ্চলে থাকা গেটকিপার বেতন পাবেন, পশ্চিমাঞ্চলের গেটকিপার বেতন কেন পাবেন না?

পশ্চিমাঞ্চল রেলে অস্থায়ী গেটকিপার নিয়োগ প্রকল্পে থাকা প্রকল্প পরিচালক মোস্তাফিজুর রহমান জানান, তার প্রকল্পে কিছু সমস্যা ছিল। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হলেও সমাধান হয়নি। তবে যুগান্তরে সংবাদ প্রকাশের পর তাদের বেতন দ্রুত পরিশোধের ব্যবস্থা করা হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×