ম্যাথিউসের ফেরার অপেক্ষায় শ্রীলংকা

  যুগান্তর ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ সফরে ইনজুরিতে পড়েন শ্রীলংকার চার ক্রিকেটার। তারা হলেন- কুশল পেরেরা, দুশমন্থ চামিরা, নুয়ান প্রদীপ ও লংকান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথিউস। আশার কথা হচ্ছে, নিদাহাস ট্রফির আগেই ফিট হয়ে গেছেন পেরেরা, চামিরা ও প্রদীপ। তবে ম্যাথিউসের ফিট হওয়ার খবর নিয়ে এখনও অপেক্ষায় লংকান ম্যানেজমেন্ট। চার ক্রিকেটারই বাংলাদেশ সফরে চোটে পড়েছিলেন। সবশেষ টি ২০ সিরিজেও খেলতে পারেননি। রোববার শ্রীলংকার ঘরোয়া টি ২০তে ফিরেছেন পেরেরা, প্রদীপ ও চামিরা। যদিও ঘরোয়া ক্রিকেটে ফেরার সুযোগ হয়নি ম্যাথিউসের। এই তিন ক্রিকেটারসহ ম্যাথিউসের আনুষ্ঠানিক ফিটনেস পরীক্ষা হবে মঙ্গলবার। এ অবস্থায় তিন ক্রিকেটার পুরোপুরি ফিট হওয়ায় সন্তুষ্ট নির্বাচকরা। একইসঙ্গে ম্যাথিউসকে নিয়েও আশাবাদী। যদিও এ সিরিজে পাওয়া যাচ্ছে না বোলার শেহান মাদুশাঙ্কা ও অলরাউন্ডার আসেলা গুনারতেœকে। এদিকে ঘরোয়া ক্রিকেটে ফেরার পর প্রত্যাবর্তনের অপেক্ষায় লাসিথ মালিঙ্গা। রোববার কালুতারা টাউন ক্লাবের হয়ে ৩১ রানে নিয়েছেন তিন উইকেট। ছন্দে রয়েছেন নিরোশান ডিকভেলা, দিনেশ চান্দিমাল ও উপুল থারাঙ্গা।

মালিঙ্গা সবশেষ শ্রীলংকার হয়ে খেলেছেন ২০১৭ সালের সেপ্টেম্বরে। এরপর ভারত ও বাংলাদেশ সফরে তাকে নেয়া হয়নি পড়তি ফর্মের কারণে। চোট সারিয়ে বর্তমানে খেলতে থাকলেও তার দলে ফেরা নির্ভর করবে হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের ওপর। তবে চোট পাওয়া ক্রিকেটাররা ফেরায় ভাগ্য সুপ্রসন্ন না-ও হতে পারে মালিঙ্গার!

৬ মার্চ টুর্নামেন্ট শুরুর আগে সপ্তাহব্যাপী অনুশীলন ক্যাম্প করবে শ্রীলংকা। কলম্বোয় এ ক্যাম্প শুরু হবে বুধবার। ওয়েবসাইট।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.