চট্টগ্রামে জুয়ার আসরে অভিযান শিক্ষার্থীসহ আটক ২৭

  চট্টগ্রাম ব্যুরো ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নগরীর কাজির দেউড়ি এলাকার ‘হ্যাংআউট’ বারে অভিযান চালিয়ে শিক্ষার্থীসহ ২৭ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কোতোয়ালি থানা পুলিশ এ অভিযান চালায়। এ সময় জুয়ার আসর থেকে বেশকিছু সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন যুগান্তরকে জানান, নগরীর আলমাস সিনেমা হলের পাশে অবস্থিত ‘হ্যাংআউট’ বারে জুয়ার আসর চলছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। সেখান থেকে ২৭ জনকে আটক করা হয়। আটকদের মধ্যে দুই স্কুলছাত্রসহ সাত শিক্ষার্থী রয়েছে। এছাড়া বারের মালিক খালেকুজ্জামান ও কর্মচারী রবিউল ইসলামকে আটক করা হয়। অভিযোগ রয়েছে- স্নুকার ও পুল খেলায় জুয়ার আসর বসানো হতো। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বারের মালিক ও কর্মচারীকে বাদ দিয়ে অবশিষ্টদের ছেড়ে দেয়া হতে পারে। রাত সাড়ে ১১টার দিকে পুলিশের একটি সূত্র এ তথ্য জানায়।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×