সিদ্ধিরগঞ্জে ২ মেয়েসহ গৃহবধূকে হত্যা

আব্বাসের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

  সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী সিআইখোলা এলাকায় দুই মেয়েসহ গৃহবধূকে গলাকেটে হত্যার ঘটনায় একমাত্র আসামি আব্বাস উদ্দিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। শুক্রবার নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মিল্টন হোসেনের আদালতে হত্যাকাণ্ডের লোমহর্ষক বর্ণনা দেয় সে। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট ইন্সপেক্টর (পরিদর্শক) মো. আসাদুজ্জামান। এদিকে ময়নাতদন্ত শেষে নিহত নাজনীন ও তার দুই মেয়ে নুসরাত ও সায়মার লাশ আদমজী কবরস্থানে দাফন করা হয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক জানান, সিআইখোলা এলাকার আনোয়ার হোসেন ছয়তলা বাড়ির ষষ্ঠ তলার পূর্ব দিকের ফ্ল্যাটে বৃহস্পতিবার সকাল ৭টা থেকে সাড়ে ৭টার দিকে নাজনীন ও তার দুই মেয়েকে গলা কেটে হত্যা করে আব্বাস। নাজনীনের বড় বোন ইয়াছমিন বেগমের স্বামী হল আব্বাস। ঘটনার সময় নিজের প্রতিবন্ধী মেয়েকে কুপিয়ে জখম করে আব্বাস। আব্বাসের নির্যাতনের শিকার হয়ে ওই মেয়ে নাজনীনের বাসায় এসেছিল। এ ঘটনায় নিহত নাজনীনের স্বামী সুমন মিয়া বাদী হয়ে ভায়রা আব্বাস উদ্দিনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় বৃহস্পতিবার মামলা দায়ের করেন। ওইদিন সন্ধ্যায় আব্বাস গ্রেফতার হয়। শুক্রবার দুপুরে আব্বাসকে আদালতে নিয়ে এলে ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেয় সে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×